Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে আ’লীগ-বিএনপি’র ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদাতা: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বন্যাকবলিত এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে ত্রাণ বিতরণ করা হয়েছে। গত শনিবার উভয় দলেই স্থানীয় বন্যার্তদের মাঝে ওই ত্রাণ বিতরণ করা হয়।
উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর নতুনচর গ্রামে নৌকা নিয়ে বাড়িবাড়ি গিয়ে বন্যার্তদের মাঝে গত শনিবার আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি এম এ ছাত্তার ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, যুবলীগের যুগ্ম-আহবায়ক কামরুল হাসান জুয়েল, জেলা যুবলীগ সদস্য মাহাবুবুর রহমান মাহবুব, উচাখিলা ইউনিয়ন আ’লীগের সভাপতি মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ।
অপর দিকে উপজেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফুল্লাাহেল মাজেদ বাবু বন্যার্তদের মাঝে শুকনো খাবার, স্যালাইন এবং নগদ অর্থ বিতরণ করেন, এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, আহসান পারভেজ, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, পৌর বিএনপির সহ সভাপতি সালাউদ্দিন খুররম, নূরুন্নবী, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, উচাখিলা ইউনিয়ন বিএনপির সভাপতি বাহাউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাহজাহান, ছাত্রদলের সাধারন সম্পাদক শাহীন ফরিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ