Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৭, ৬:০৭ পিএম

নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর নবী বাবুল (৪৫) কে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে যায়। রবিবার সকালে ইসলামগঞ্জ বাজার সংলগ্ন কালিয়া বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহত আওয়ামীলীগ নেতা নূর নবী বাবুল নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের হোসেন আহমদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় ইসলামগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন নূর নবী বাবুল। পথে কালিয়া বাড়ী এলাকায় কয়েকজন দূর্বৃত্ত তার গতিরোধ করে তার ওপর হামলা চালায়। এসময় তারা নূর নবীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে নূর নবীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা নূর নবীর ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।
গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন নূর নবীকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আহত আ’লীগ নেতা নূর নবীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। তিনি অচেতন থাকায় হামালাকারীদের ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ