Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএনডির পানিবদ্ধতা নিষ্কাশন না হওয়া পর্যন্ত কর না দেয়ার ঘোষণা

| প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা (ডিএনডি) বাঁধের পানিবদ্ধতা নিষ্কাশন না হওয়া পর্যন্ত কোন রকমের কর না দেবার ঘোষণা দিয়েছে সচেতন নাগরিক সমাজ নামের একটি সংগঠন। গতকাল শনিবার সকালে ডিএনডির পানিবদ্ধতা নিরসণের দাবিতে নগরীর চাষাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে গণঅনশন কর্মসূচি থেকে সংগঠনটি এ ঘোষণা দেয়। এসময় বক্তারা আগামী ৪৮ ঘণ্টার মধ্যে পানিবদ্ধ ডিএনডির পানি নিষ্কাশন করার জন্য প্রশাসনকে সময় বেঁেধ দেন।
সিদ্ধিরগঞ্জ সচেতন নাগরিক সমাজের আহবায়ক এম এ মাসউদ বাদলের সভাপতিত্বে গণঅনশনে আরও বক্তব্য রাখেন-আলহাজ্ব জয়দল হোসেন গাজী, সামসুল আলম জুলফিকার, আদমজীনগর কবরস্থান কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মাহিল উদ্দিন মাস্টার, সমাজসেবক আবুল কালাম দেওয়ান, মিজানূর রহমান রিপন প্রমুখ।
গণতান্ত্রিক মজদুর পার্টির দপ্তর সম্পাদকের ইন্তেকাল
গণতান্ত্রিক মজদুর পার্টির দপ্তর সম্পাদক ও বাংলাদেশ জাতীয় শ্রমিক ফেডারেশনের দপ্তর সম্পাদক কমরেড মোঃ আবু তাহের (৬৫) আর নেই। গত ২৫ আগস্ট শুক্রবার দিবাগত রাত আড়াইটায় দিকে ফেনীর দাগনভ‚ইয়ার নিজ বাড়িতে ক্যান্সারের চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ যোহর নামাযে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে। বিশেষ করে তার মৃত্যুতে গণতান্ত্রিক মজদুর পার্টি ও বাংলাদেশ জাতীয় শ্রমিক ফেডারেশনের পক্ষ থেকে তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন।
প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ