Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার জীবন এখনও ঝুঁকিতে চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গতকাল (শুক্রবার) নগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ পূর্ব সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন এখনও ঝুঁকিতে। কারণ এক যুগ পরও ২১ আগস্ট হামলার বিচার হয়নি। এই হামলার মূল পরিকল্পনাকারী পলাতক তারেক জিয়া লন্ডনে বসে শেখ হাসিনা ও বাংলাদেশের বিরুদ্ধে প্রাসাদ চক্রান্তের নীলনক্সা বুনছেন।
তিনি আরো বলেন, ৭৫‘র ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যা ৩ নভেম্বরের জেলা হত্যা এবং ২০০৪ সালের আগস্টের গ্রেনেড হামলার ঘটনা একই সূত্রে গাঁথা। এসব ঘঁনার পরিকল্পনাকারীরা একাত্তরের পরাজিত শক্তির দোসর। তাই তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। তাদের একমাত্র লক্ষে বাঙালি জাতিসত্ত¡াকে নেতৃত্বশূন্য করা। এ কারণে শেখ হাসিনা এখনও তাদের প্রধান টার্গেট।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিকা জোবাইদা নার্গিস খান, উপ প্রচার সম্পাদক শহিদুল আলম, কার্যনির্বাহী সদস্য আবদুল লতিফ টিপু, বখতিয়ার উদ্দিন খান, কাউন্সিলর আশরাফুল আলম, সাইফুদ্দিন খালেদ, আওয়ামী লীগ নেতা মঞ্জুর হোসাইন, মো: শামসুল আলম, মোরশেদুল আলম, আবুল কালাম, হুমায়ুন কবির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ