Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে কৃষককে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : সকালে কথা কাটাকাটির ঘটনার জের ধরে সন্ধ্যা রাতের মধ্যেই চান মিয়া নামে ৬০ বছর বয়স্ক এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দারুরবাড়ীর শিপন। গত বৃহস্পতিবার রাতে রায়পুরার নিলক্ষারচরে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে।
জানা গেছে, নিলক্ষারচরে বীরগাও পশ্চিমপাড়া গ্রামের মৃত মোজাফ্ফর আলীর পুত্র চান মিয়া একজন কৃষক। সে হচ্ছে নিলক্ষা ইউনিয়নের প্রাক্তন ইউপি চেয়ারম্যান আব্দুল হক সরকারের দলের সমর্থক। হক সরকারের একটি জমি বিক্রির ঘটনা নিয়ে সকালে দারুরবাড়ীর আসাদ মিয়ার পুত্র শিপন মিয়ার সাথে চান মিয়ার তর্কাতর্কির ঘটনা ঘটে। উভয়ের মধ্যে উত্তেজনাকর মুহূর্তে উপস্থিত লোকজন দুজনকে দুই দিকে নিয়ে যায়। রাত ৯টায় শিপন স্থানীয় গোপী বাড়ীর ৮/১০ জন লোক নিয়ে চান মিয়ার বাড়ীতে গিয়ে তাকে নৃশংসভাবে কুপিয়ে রক্তাক্ত যখম করে। পরে তারা চান মিয়াকে আহত অবস্থায় একটি মাইক্রোবাসে উঠিয়ে দারুরবাড়ীর সামনে থেকে গোপীবাড়ীর সামনে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ