Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগে দিন কাটাচ্ছে -খেলাফত মজলিস

কুড়িগ্রামে বন্যাদুর্গতদের মাঝে খেলাফত মজলিসের ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের নায়েবে সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী বলেছেন, দেশের বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। বিশেষ করে দূরবর্তী চরাঞ্চলের দুর্গত মানুষের কেউ খোঁজ নিচ্ছে না। আর সরকার বন্যাদুর্গত মানুষের জন্যে প্রয়োজনীয় ত্রাণ সরবারহ করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এ অবস্থায় সমাজের সামর্থবান সকলকে দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে যেতে হবে। গতকাল শুক্রবার কুড়িগ্রামের বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।
গতকাল কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়ান, সদরের পাঁচগছি ও যাত্রাপুর ইউনিয়নে এবং নাগেশ্বরী ও চিলমারীতে খেলাফত মজলিসের পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রংপুর মহানগরী সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম, কুড়িগ্রাম জেলা সহসভাপতি শবেবর রহমান, সেক্রেটারী মাওলানা কাজী নূরুজ্জান, আহমদ আলী মোল্লা, মাওলানা শহিদুল ইসলাম, আসাদুজ্জামান রাজু, মুস্তাফিজুর রহমান, মোঃ নূর নবী, আবুবকর ছিদ্দিক প্রমুখ। খেলাফত মজলিসের পক্ষ থেকে বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, সয়াবিন তেল, নগদ অর্থ ইত্যাদি। আজ শনিবার সকালে দিনাজপুর ও বিকালে রংপুরের বিভিন্ন এলাকায় খেলাফত মজলিসের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ