Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শরণখোলায় নির্বাচনী সহিংসতায় আহত-৭

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় উপজেলা যুবদল ও ছাত্রদল নেতাসহ ৭জন আহত হয়েছেন। গত ১১ ও ১২ মার্চ সকাল, সন্ধ্যা ও রাতে এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে চার জনকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিন জন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
আহতরা হলেন উপজেলা যুবদলের সহ-সভাপতি তালুকদার মো. মধু (৩৮), আ. জলিল (৩৫), স্বপন মীর (৩৬), আসাদুজ্জামান মামুন (৩৫), মাসুম মীর (৩২), মিঠু মীর (২৮) ও ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রিন্স (৩০)। এদের মধ্যে গুরুতর আহত মধু, জলিল, স্বপন ও প্রিন্সকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন।
আহতদের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলা যুবদলের সহ-সভাপতি তালুকদার মো. মধু কয়েকজন সহযোগী নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান করছিলেন। এমন সময় প্রতিপক্ষের ১০-১২ জন তাদের ওপর আক্রমণ করে। হামলাকারীরা পিটিয়ে ওই যুবদল নেতার ডান হাত ও দুই পা ভেঙে দেয় এবং জলিল আহত হন। একই দিন বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার উত্তর গ্রামে জাকির খান ও আ. কুদ্দুস সরদার নামের দুই মেম্বর প্রার্থীর কর্মীর মধ্যে সংঘর্ষ হয়। কুদ্দুসের সমর্থক হেলাল সরদারের নেতৃত্বে ১৫-২০ জন লোক হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে জাকির খানের কর্মীদের ওপর হামলা চালিয়ে চার জনকে পিটিয়ে আহত করে। এদের মধ্যে স্বপন মীরের মুখের নিচের পাটির তিনটি দাঁত পড়ে যায়।
এছাড়া, ১১ মার্চ সকালে উপজেলার খোন্তাকাটা বাজারে ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রিন্সকে তার বাড়ি থেকে ধরে এনে প্রতিপক্ষরা পিটিয়ে তার বাম পা ভেঙে দেয়।
সহিংসতার ব্যাপারে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম মিয়া বলেন, আমাদের কাছে কেউ কোনো অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ