Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাতকে শেয়ালের ফাঁদে যুবকসহ দু’জনের মৃত্যু

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : ছাতকে রাতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে শেয়ালের ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুবেদ আলী (২৫) ও গলায় ফাঁস দিয়ে আব্দুল হেকিম (২০) নামের দু’যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার ও বুধবার রাতে এঘটনা ঘটে। জানা যায়, কালারুকা ইউপির বোবরাপুর গ্রামের হারিছ আলী হাঁসের ফার্মে শেয়ালের উপদ্রব থেকে রক্ষা পেতে শেডের চতুর্দিকে বিদ্যুতের খোলা তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে ছড়িয়ে রাখা হয়। এতে গ্রামের উস্তার আলীর পুত্র জুবেদ আলী রাতে হারিছ আলীর মেয়ের সঙ্গে দেখা করতে হাঁস শেডের পাশের ঝোঁপে যেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
অপর ঘটনায় বুধবার রাতে দক্ষিণ খুরমা ইউপির গোরাদেও গ্রামের শওকত আলীর পুত্র আব্দুল হেকিম (২০) গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার লাশ উদ্ধার করে পুলিশ সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছে। আব্দুল হেকিম ও তার পিতা দিনমজুর বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ