Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নড়াইলে দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ১০:৪০ এএম

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদুল হোসেন মোল্লা (৪৮) দুর্বৃত্তদের গুলিতে মারা গেছেন। আজ শুক্রবার ভোর ৪টার দিকে খুলনার দিঘলিয়া ইউনিয়নের গাজিরহাটে নিজের বাগান বাড়িতে গুলিবিদ্ধ হন তিনি। তাঁকে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাহিদ মোল্লার স্ত্রী পলি খানম জানান, রাতে আমরা দিঘলিয়া ইউনিয়নের গাজীরহাট বাগান বাড়িতে ছিলাম। বাড়ির দোতলার জানালা খুলে তিনি পাশের কক্ষে ঘুমিয়ে ছিলেন। ভোরে গুলির শব্দে আমার ঘুম ভেঙে যায়। পাশের কক্ষে গিয়ে দেখি গুলিবিদ্ধ অবস্থায় ছটফট করছেন তিনি। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সমশের আলী বলেন, ‘কালিয়া ও খুলনার দিঘলিয়া ইউনিয়ন সীমান্তবর্তী গাজীরহাট এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘরের দ্বিতীয় তলার জানালা খুলে ঘুমানোর সময় এ ঘটনা ঘটে বলে শুনেছি। ধারণা করা হচ্ছে, ভবনের কার্নিশ বেয়ে উঠে সন্ত্রাসীরা জানালা দিয়ে তাকে গুলি করে পালিয়েছে। গুলি লেগেছ তার কোমরে। নড়াইল এবং দিঘলিয়া থানার পুলিশ এলাকা ঘিরে রেখেছে।



 

Show all comments
  • ২৫ আগস্ট, ২০১৭, ২:২০ পিএম says : 0
    Total Reply(0) Reply
  • ২৫ আগস্ট, ২০১৭, ২:২১ পিএম says : 0
    evabe ar koto din
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ