Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে পুলিশের বিশেষ অভিযান : ২২০০ পিছ ইয়াবা ও ৩৪ কেজি গাঁজাসহ আটক ১১

| প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মোটর সাইকেল বোঝাই ২২০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ট্রাক বোঝাই ৩৪ কেজি গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এছাড়া ৫ জুয়াড়িকেও আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল সাংবাদিকদের জানান, মাদকদ্রব্য নির্মূলে ও আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে এএসআই শাহজাহানের নেতৃত্বে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপুল এলাকা থেকে ২২০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোটর সাইকেল চালক জহিরকে আটক করে। এএসআই হিরণ কুমার দের নেতৃত্বে পুলিশ মিয়াবাজার এলাকা থেকে ট্রাক(ঢাকামেট্রো-ট-১৬-৮৪৫৪) বোঝাই ২৪ কেজি গাঁজাসহ ট্রাক চালক শহিদুল ইসলাম, হেলপার শ্রী বিজয় বিশ্বাস এবং এসআই মিন্টু দত্তের নেতৃত্বে পুলিশ ১০ কেজি গাঁজাসহ চৌদ্দগ্রাম পৌরসভার চন্ডিপুর এলাকা থেকে বাচ্চু মিয়া, কামরুল হাসান ও নুরুল আলমকে আটক করে। অপরদিকে বটন কুমার দের নেতৃত্বে পুলিশ মুন্সিরহাট ইউনিয়নের ডাকরা গ্রামে অভিযান চালিয়ে জুয়াড়ি হারুন, জাহাঙ্গীর, দুলাল, শাহীন ও কামালকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ