Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী শাসনব্যবস্থা ছাড়া এ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে না - মুফতি ফয়জুল করীম কাশেমী

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি ফয়জুল করীম কাশেমী বলেছেন, এদেশে বহু নেতার পরির্বতন ঘটেছে। রাজনীতিবিদদের ভাগ্যের উন্নয়ন হলেও এদেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটেনি। তিনি বলেন, ইসলামী শাসন ব্যবস্থা ছাড়া এদেশের মানুষের ভাগ্যের কোন পরির্বতন ঘটবে না। কাজেই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দক্ষ ও যোগ্য নেতৃত্ব গড়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে।
গতকাল বৃহস্পতিবার বিকেল তিনটায় ময়মনসিংহ নগরীর তারেক স্মৃতি অডিটরিয়ামে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা শাখার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন জেলা ছাত্র আন্দোলনের সভাপতি রফিকুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম এমদাদুল্লাহ ফাহাদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা অধ্যক্ষ ইউনুস আহমদ, কেন্দ্রীয় নেতা মুফতি দেলোয়ার হোসেন সাকি, লোকমান হোসেন জাফরী, জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি গোলাম মওলা ভ’ইয়া, সাধারন সম্পাদক মোশাররফ হোসেন জেহাদী, কেন্দ্রীয় শ্রমিক আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক মাও. মামুনুর রশিদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলার সাবেক সভাপতি মাও. জয়নুল আবেদীন ফরাজী, সাবেক সহ-সভাপতি মুফতি হাবিবুল্লাহসহ জেলা ও থানার নেতৃবৃন্দ।



 

Show all comments
  • MD. MILON ২৫ আগস্ট, ২০১৭, ৩:৫২ পিএম says : 0
    ১০০% সত্য,
    Total Reply(0) Reply
  • Md Shahossain ২৫ আগস্ট, ২০১৭, ৩:৫৪ পিএম says : 0
    ১০০%সত্য কথা
    Total Reply(0) Reply
  • Shovo Hosan ২৫ আগস্ট, ২০১৭, ৩:৫৫ পিএম says : 0
    yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ