Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ ৪ মাদ্রাসাছাত্র উদ্ধার

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা থেকে নিখোঁজ চার মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে জেলার নবীগঞ্জে এক ছাত্রের আত্মীয়র বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যা থেকে শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাংবাজার এলাকার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজ হয় বলে তাদের পরিবারের লোকজন পুলিশকে জানায়।
শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক জানান, শনিবার রাতে জেলার নবীগঞ্জে এক ছাত্রের আত্মীয়বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যা থেকে চার মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। তবে এ ব্যাপারে থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্ররা হলো- বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনু মিয়ার ছেলে রাব্বি আহমদ (১৩), আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২), শায়েস্তাগঞ্জ উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সুহানুর (১১) এবং নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লাহর ছেলে নয়ন (১২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ