Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ ৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা

| প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম থেকে : শিশু আরজিনা অপহরণ ঘটনার ১৭ দিন পর অবশেষে একজন পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ। অভিযোগ উঠেছে, ধরনীবাড়ী ইউপি চেয়ারম্যান অপহরণকারীদের রক্ষা করতে শিশুটিকে উদ্ধারের পর থানায় হাজির না করে ও অপহরণকারীদের নাম গোপন করে ১ দিন পর পরিবারের হাতে তুলে দেন। শিশুটির পিতার অভিযোগ, অপহরণকারী আয়শা চক্র তার ভাই পুলিশ কর্মকর্তার অসুস্থ্য ছেলের কিডনি প্রতিস্থাপনের জন্যই তার মেয়েকে অপহরণ করেছিল। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।
জানা গেছে, নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের হাজিপাড়া গ্রামের দরিদ্র আক্কাছ আলী ও মরিয়ুম বেগমের কন্যা আরজিনা (৭)কে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের রুপার খামার গ্রামে শিশুটির নানা মমিজ উদ্দিনের বাড়ীতে রেখে তারা উভয়ে ঢাকায় শ্রমিকের কাজ করেন। শিশুটি নানার বাড়ীতে থেকে রুপার খামার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে লেখাপড়া করে। গত ৬ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার নানী পার্শ্ববর্তী বাড়ীর এক প্রতিবেশী বিবিজান নামের নানীকে ডাকতে তাকে পাঠান। এরপর শিশুটিকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে পরদিন ৭ আগষ্ট শিশুটির নানা মমিজ উদ্দিন উলিপুর থানায় সাধারণ ডায়রী লিপিবদ্ধ করেন। কিন্তু শিশুটিকে উদ্ধারে পুলিশ নির্বিকার থাকে বলে গ্রামবাসীরা অভিযোগ করেন। হতদরিদ্র পরিবারটি শিশুটিকে পাওয়ার জন্য স্থানীয় ফকিরের দ্বারস্থ হলে জনৈক ফকির শিশুটি আছে বলে আশ্বস্থ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ