Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে স্কুলছাত্রীর ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ইসমাইল হোসেনের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও ধর্ষিতার সহপাঠীরা। গতকাল মঙ্গলবার উপজেলার কনকাপৈত ইউপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনের নেতৃত্ব দেন সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর কবির ভ‚ঁইয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সেক্রেটারী আবদুল আহাদ বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ডাঃ সরোওয়ার্দী, ইউনিয়ন যুবলীগ সভাপতি মজিবুল হক ভুঁইয়া, সেক্রেটারী ইসমাইল হোসেন শাহিন, ইউপি মেম্বার সাহাব উদ্দিন মোল্লা, যুবলীগ নেতা মোঃ ইউসুফ, জিয়াউর রহমান জিয়া।
জানা গেছে, কনকাপৈত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী ছুটি শেষে তার গ্রামের বাড়ি জঙ্গলপুরে ফিরছিল। পথিমধ্যে বুদ্দিন গ্রামের বেলাল হোসেনের বখাটে ছেলে ইসমাইল হোসেন তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে বাই-সাইকেলের পিছনে উঠায়। এরপর ছাত্রীকে বুদ্দিন গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। স্কুল ছাত্রীর চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে বখাটে ইসমাইল পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ধর্ষিতার পিতা বাদি হয়ে থানায় অভিযোগ দায়েরের কিছুক্ষণের মধ্যে ধর্ষক ইসমাইল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ