Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাঙালি জাতিকে পঙ্গু করতে পঁচাত্তরের ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করে ঘাতকেরা। তিনি বলেন, শোককে শক্তিতে পরিণত করে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের সার্বিক সহযোগিতায় এবং মুক্তিযোদ্ধা সংসদ কোতোয়ালী ও সদরঘাট থানা কমান্ডের ব্যবস্থাপনায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক ভিডিও প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার মো. মোজাফফর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুকুর রহমান সিকদার। বক্তব্য রাখেন মহানগর ইউনিটের সহকারী কমান্ডার পান্টু লাল সাহা, সাধন চন্দ্র বিশ্বাস, এফ এফ আকবর খান প্রমুখ।


বানভাসি দুর্গতদের জন্য চসিকের ১ দিনের বেতন
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৫ম নির্বাচিত সংসদের ২৫তম সভায় গৃহিত সিদ্ধান্ত অনুযায়ী দেশের বানভাসি দুর্গতদের সাহার্যার্থে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীদের ১ দিনের বেতন প্রদান করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ