Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাড়ে ৭ কোটি টাকার চালানসহ চালক গ্রেফতার

‘সেন্টমার্টিন পরিবহন’ যেন ইয়াবা বাস

| প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : শীতাতপ নিয়ন্ত্রিত সেন্টমার্টিন পরিবহনের বাসটি যেন ইয়াবা বাস। চালকের পকেটে পাওয়া গেল ২ হাজার পিস ইয়াবা। এরপর বাসটির ভেতরে থাকা রেফ্রিজারেটরের কমপ্রেশারে মিললো আরও ১ লাখ ৪৮ হাজার ইয়াবা ট্যাবলেট। র‌্যাবের অভিযানে চালক মোঃ আতিকুল্লাহ আতিক (৬৫) ধরা পড়ার পর স্বীকার করলেন নিয়মিতই তিনি এ বাসে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার করছিলেন। র‌্যাব বলছে, দৃশ্যত বাস চালক হলেও বাস্তবে তিনি একজন মাদক ব্যবসায়ী।
র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম গতকাল (মঙ্গলবার) ভোরে ঢাকাগামী ওই বাসটিকে ধাওয়া করে ফেনীর মধ্যম রামপুরায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব কর্মকর্তা স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান। অভিযানকালে বাসটির (ঢাকা মেট্রো-ব-১১-৬৫০৩) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর জন্য সংকেত দেয়। এ সময় বাসটি রাস্তার পাশে থামে। র‌্যাব জানায়, বাসটির চালক মোঃ আতিকুল্লাহ আতিককে সন্দেহ হওয়ায় উপস্থিত যাত্রীদের সামনে তার দেহ তল্লাশী করা হয়। এ সময় তার প্যান্টের পকেট থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। তাৎক্ষণিক ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য এবং দেখানো মতে শীতাতপ নিয়ন্ত্রিত বাসটির ভেতরে থাকা রেফ্রিজারেটরের কমপ্রেশারের ভেতরে সুকৌশলে লুকানো আরও ১ লাখ ৪৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরপর বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৭ কোটি ৫০ লাখ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ