Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালীতে রেশমা (৯) নামে এক শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। সে মধুখালী পৌরসভার পূর্ব গোন্দারদিয়া গ্রামের ব্যবসায়ী মোঃ জাহিদ লস্করের বাড়ীতে দীর্ঘদিন যাবৎ গৃহকর্মীর কাজ করে আসছিল। নিহতের পিতার নাম আছাদ মন্ডল। বাড়ী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বনগ্রাম গ্রামে। রোববার সন্ধ্যায় মধুখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে গতকাল সোমবার সকালে ময়না তদন্তের জন্য ফদিপুর হাসপাতালের মর্গে প্রেরণ করে। অপরদিকে ওই গৃহকর্মীর পরিবারের পক্ষ থেকে শিশুটিকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে ।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে রেশমার গৃহশিক্ষক পড়াতে এসে জাহিদুল ইসলামের বিল্ডিং এর দোতলার একটি রুমের ভিতর আলনার সাথে ওড়না গলায় দিয়ে রেশমাকে ঝুলতে দেখে আশপাশের লোকজনকে খবর দিলে তারা এসে মৃত অবস্থায় তাকে নিচে নামিয়ে আনে। এসময় বাড়ীর লোকজন কেউ বাড়ীতে ছিল না। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত গৃহকর্মীর গ্রামের বাড়ী বালিয়াকান্দি সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ সাখাওয়াত হোসেন জানান, একটা আলনার সাথে ৯ বছরের মেয়ে গলায় ফাঁস দিয়ে মৃত্যু বরন করল কিভাবে, আমার কাছে আলামত দেখে যা মনে হয়েছে শিশুরটির উপর পাশবিক নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার বিচার দাবী করি। সোমবার বিকালে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। তার লাশ নামাযে জানাযা শেষে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ