Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাই ইউপিতে উন্মুক্ত বাজেট পেশ

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা: কাপ্তাই ৪ নং ইউপি কার্যালয়ে ২০১৭-২০১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। গতকাল কাপ্তাই ৪ নং ইউপি কার্যালয়ে ইউপি চেয়ারমান প্রকৌশলী আব্দুল লতিফের সভাপতিত্বে বাজেট ঘোষনা হয়। বাজেট ঘোষনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম। ২০১৭-১৮ সালের বাজেট পেশ করেন ইউপি সচিব অজিতেশ্বর চাকমা। সচিব বলেন ২০১৬-১৭ সনের সংশোধিত বাজেট ৬০ লক্ষ ৫৮ হাজার টাকা এবং ২০১৭-১৮ সনের পরবর্তী বৎসরের বাজেট আয় এবং ব্যায় হিসাব ধরা হয়েছে ৭২লক্ষ ৭০ হাজার টাকা। বাজেটের বিভিন্ন বিষয় নিয়ে এলাকার বিভিন্ন লোকজন আলোচনা করেন। সকল বাজেটের বিষয় নিয়ে প্রশ্নের উত্তর প্রদান করেন কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, চিরনজিত তংচঙ্গ্যা, হেডম্যান থোয়াইঅং মারমা, ইউনিয়ন আ.লীগ সভাপতি সাগর চক্রবর্ত্তী, বিউবো সিবিত্র নেতা আব্দুল ওহাব সহ প্রমুখ। বাজেট ঘোষনার সময় কাপ্তাই ইউনিয়নের বিভিন্ন ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, সমাজ কর্মী, প্রতিষ্ঠান প্রধান, সকল ইউপি সদস্যসহ সকল স্তরের লোকজন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম বলেন, এ ইউপি হতে বাজেট আরো বাড়াতে হবে। এবং বাজেট বাড়ানোর জন্য এলাকায় আরো অনেক খাত রয়েছে, সে বিষয়ে নজর দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যানকে আহবান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ