Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে নেই -এমপি কাজী কেরামত আলী

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ি) উপজেলা সংবাদদাতা: রাজবাড়ি-১ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন শেখ হাসনিার আমলে একজন মানুষ ও না খেয়ে নেই, যতদিন বন্যা থাকবে তত দিন ক্ষতিগ্রস্থ্যদের চাল দেয়া হবে। জননেত্রী শেখ হাসিনা কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের চাল বিতরন শেষে আলোচনা সভায় বলেছেন শুধু চাল নয় যাদের বাড়িঘর ক্ষতিগ্রস্থ্য হয়েছে তাদের ঘর করে দেয়া হবে, নগদ টাকা দেয়া হবে যাদের ফসল নষ্ট হয়েছে তাদের বিনামুল্যে বীজ ও সার দেয়া হবে। আপনারা জানেন আজ সেই ভয়াবহ ২১ আগস্ট ২০০৪ সালের এই দিনে আওয়ামীলীগকে নেতৃত্ব শুন্য করতে শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালানো হয়েছিল, তার আগে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছে। ১৮ আগস্ট তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমার বাবা কাজী হেদায়েত হোসেনকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। একটি চক্র বাংলাদেশ পিছিয়ে দিতে সব সময় চেষ্টা করেছে। আপনারা আরো জানেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ খাদ্যে স্বয়ং সম্পর্ন হয় মানুষ না খেয়ে থাকে না তাই পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় থাকার সুযোগকরে দিতে হবে।
পাচুনিয়া ইউনিয়নে আজকে ৮ শত ৮৭ হনের মাঝে চাল দেওয়া হলো আরো ৭ শত জনের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হবে। গতকাল সোমবার সকালে রাজবাড়ি সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে পাচুরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের মাঝে চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ি-১ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী এ সব কথা বলেন।
রাজবাড়ির জেলা প্রশাসক শওকত আলীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেটএম এ খালেক, রাজবাড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুর মহল আশরাফি, রাজবাড়ি খানার অফিসার ইনচার্জ আবুল বাশার মিয়া, পাচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ