Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গণমাধ্যমকর্মীদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগর পুলিশের নয়া কমিশনার মাহাবুবুর রহমান রাজশাহীতে জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার প্রত্যয় ব্যক্ত করেন। নগরবাসীকে শান্তিতে রাখতে যা যা করা দরকার তার সবকিছুই তিনি করবেন। এ সময় মাদক জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে অধিনস্থ সব কর্মকর্তাদেরও তিনি কঠোর হওয়ার নির্দেশ দেন। রাজশাহী থেকে সদ্য বিদায়ী কমিশনারের সময় নেয়া সকল ইতিবাচক পদক্ষেপসমূহ অব্যাহত থাকবে উল্লেখ করে রাজশাহীর আইনশৃঙ্খলা পরিস্থিতি আরও ভালো করতে সকলকে সঙ্গে নিয়ে নতুন নতুন পদক্ষেপ বাস্তবায়ন করা হবে। এ ব্যাপারে তিনি সাংবাদিকদেরও সহায়তা কামনা করেন।
গতকাল সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইনের সম্মেলন কক্ষে গণমাধ্যাম কর্মীদের সঙ্গে মত বিনিময়কালে এসব কথা বলেন। তিনি বলেন, বিগত কমিশনারের আমলে রাজশাহীতে মাদক বিরোধী অভিযান প্রশংসিত হয়েছে। আগামীতেও এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। স্থানীয় মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা হতে ফিরিয়ে আনতে তাদেরকে পুনর্বাসনের যে কাজ করা হচ্ছিল তা একইভাবে পরিচালিত হবে। কোনোভাবেই মাদকের বিস্তার যেন না হয় সেজন্য পদক্ষেপ গ্রহণ করা হবে।
জঙ্গিবাদকে আন্তর্জাতিক সমস্যা উল্লেখ করে মহানগর পুলিশের এই শীর্ষ কর্মকর্তা বলেন, বর্তমান সময়ে প্রশাসনসহ সকলের কাছে জঙ্গিবাদ একটি বড় চ্যালেঞ্জ। এটি শুধুমাত্র আমাদের দেশের সমস্যা নয়। এই সমস্যাটি এখন সারা বিশ্বেরই মাথা ব্যাথার কারণ। তবে নিয়ন্ত্রণে সবার সহযোগীতা দরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ