Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্যার্তদের পাশে ঢাকা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ

বড় অনুদানের ঘোষণা এনা ট্রান্সপোর্টের

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। গতকাল রোববার বিকালে এ সংক্রান্ত এক সভা ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ। তিনি বলেন, উত্তর-উত্তর পশ্চিমাঞ্চল ও পূর্বঞ্চালসহ দেশের প্রায় ২৪-২৫টি জেলায় লাখ লাখ মানুষ বন্যার কবলে পড়ে দুর্বিষহ জীবন যাপন করছে। দেশের এই ক্রান্তিকালে সরকারের পাশাপাশি সড়ক পরিবহন মালিক শ্রমিকদেরকেও নিজ নিজ অবস্থান থেকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। বন্যাকবলিত অসহায় মানুষের সাহায্যার্থে জরুরীভাবে ত্রাণ প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য তিনি মালিক শ্রমিকদের প্রতি আহবান জানান। এর প্রেক্ষিতে বন্যার্তদের সাহায্যার্থে তাৎক্ষণিকভাবে ৫০ লাখ টাকার অনুদান সংগ্রহ করা হয়।
খন্দকার এনায়েত উল্যাহ বন্যার্তদের জন্য এনা ট্রান্সপোর্ট লিমিটেড এর পক্ষ থেকে বড় ধরনের অনুদান দেয়ার ঘোষণা দেন। সভায় ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব সাদিকুর রহমান হিরুকে আহবায়ক করে ১৯ সদস্যবিশিষ্ট ত্রাণ বিতরণ কমিটি গঠন করা হয়। এই কমিটি সারাদেশে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করবে। সভায় সভাপতিত্ব করেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ