Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় ছুরিকাঘাতে বাংলাদেশী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

মালয়েশিয়ার কুয়ালামপুর বুকিত বিনতাংস্থ জালান এমবি এলাকায় তিন ইন্দোনেশিয়ান যুবকের ছুরিকাঘাতে এক প্রবাসী বাংলাদেশী কর্মী নিহত হয়েছে। ঘটনার পরপরই খুনীরা পালিয়ে যায়।
এদিকে দাং ওয়াঙ্গির অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার মোহাম্মদ সুকরি কামান বলেন, খবর শুনে পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। সেখানে রক্তাক্ত অবস্থায় শওকতকে উদ্ধার করে এবং কুয়ালালামপুর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত কর্মীর নাম শওকত (৩০)। তার দেশের বাড়ী কুমিল্লার দাউদকান্দিতে। তিনি পার্শ্ববর্তী আল মাহমুদিয়া রেষ্টুরেন্টে কর্মরত ছিলেন। কাজে যাবার সময় তিনি দুর্বৃত্তদের হামলার শিকার হন। এই রিপোর্ট লেখা পর্যন্ত এ হত্যাকান্ডের কারন ও জড়িত কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। এসব ঘটনায় প্রবাসীদের মাঝে আতংক বিরাজ করছে। কুয়ালালামপুর থেকে নির্ভরযোগ্য সূত্র এ তথ্য জানিয়েছেন। উল্লেখ্য, কয়েক মাস আগেও উক্ত বুকিত বিনতাং এলাকার পাশে অনুরূপভাবে আরেকজন বাংলাদেশীকেও হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়া

৯ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ