Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের কাজই হচ্ছে অপরাধ দমন ও নিয়ন্ত্রণ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : পুলিশের কাজই হচ্ছে অপরাধ দমন ও নিয়ন্ত্রণ করা বলে জানিয়েছেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। তিনি বলেন, প্রথাগত অপরাধ চুরি, ডাকাতি ও ধর্ষণের পাশাপাশি এখন পুলিশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জিং হচ্ছে জঙ্গিবাদ ও মাদক নির্মুলে কাজ করা।
এসব ঘটনার সঙ্গে পুলিশের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে। আবার প্রভাবশালীরা জড়িত হলেও তাদেরও কোন ছাড় দেয়া হচ্ছে না, যোগ করেন ডিআইজি নিবাস। গতকাল রোববার দুপুরে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ায় চলমান আর-৬৪ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থী কর্মকর্তাগণের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার (এসপি) সৈয়দ হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো: মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপস্) একেএম মনিরুল ইসলামসহ রেঞ্জ অফিসে কর্মরত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ