Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গার্মেন্টস কর্মী খুন কিশোরীর আত্মহত্যা

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

 চট্টগ্রাম ব্যুরো : নগরীতে জরিনা বেগম নামে এক পোশাক কর্মীকে খুন করেছে তার স্বামী। অন্যদিকে প্রেমিক বিয়ে করতে অস্বীকার করায় ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে এক কিশোরী। গতকাল (রোববার) নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকা থেকে জরিনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, তাকে শ্বাসরোধ করে খুনের পর লাশ ঘরে রেখে তালা দিয়ে পালিয়ে যায় স্বামী। স্বামী মোঃ সাইফুল শেখকে খুঁজছে পুলিশ। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়। তিন বছর আগে জরিনার সাথে সাইফুলের বিয়ে হয়। তারা দুইজন ওই বাসায় থাকতেন। সাইফুল গোপনে একটি বিয়ে করেছেন এটা জানতে পারে জরিনা। এ কারণে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। পুলিশের ধারণা, এর জের ধরে তাকে হত্যা করা হয়েছে। 

এদিকে গতকাল দুপুরে নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় কিশোরী রুমা আক্তার (১৫) ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। ওই এলাকার দুলাল মিয়ার মেয়ে রুমা পূর্ব বাকলিয়া সিটি করপোরেশন বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। রুমার বাবা দুলাল মিয়া বলেন, শিহাব পারভেজ নামে প্রতিবেশী এক যুবক গত বুধবার দুপুরে রুমাকে ‘কৌশলে’ বাসা থেকে নিয়ে যায়। পরে রোববার সকালে রুমাকে ফেরত দিয়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এতে রুমা ‘অপমাণিত’ হয়ে আত্মহত্যার পথ বেছে নেন। বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কবীর হোসেন বলেন, প্রেমের সম্পর্কে জড়িয়ে মেয়েটি প্রতিবেশী এক ছেলের সঙ্গে পালিয়ে গিয়েছিল বলে শুনেছি। পরে মেয়েটি বাসায় ফিরে আত্মহত্যা করে বলে তার পরিবার জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ