Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহীর পবা উপজেলার বড়গাছী গ্রামে গত শনিবার দিবাগত গভীর রাতে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গৃহবধূর নাম মাবিয়া বেগম। সে বড়গাছি দক্ষিণপাড়ার গিয়াস আলীর স্ত্রী। রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মাবিয়া বেগম দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। অভাবের সংসারে অর্থের অভাবে তিনি চিকিৎসা করাতে পারছিলেন না। এনিয়ে মাবিয়া বেগম মানসিকভাবে অশাস্তিতে ছিলেন। শনিবার দিবাগত রাতে গিয়াস আলী ও স্ত্রী মাবিয়া বেগম রাতের খাবার খেয়ে যথারীতি ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময়ে মাবিয়া ঘরের বাইরে বারান্দার তীরের সঙ্গে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে পরিবারের সদস্য পবা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ রোববার বেলা ১১টার দিকে মাবিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে পবা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ