Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৩ জনের বিরুদ্ধে পুনঃতদন্তের আদেশ বহাল

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক দুই ভিসিসহ ১৩ জনের বিরুদ্ধে দুর্নীতি মামলায় পুনঃতদন্তের আদেশ বহাল রেখেছেন হাইকোর্ট। বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের বেঞ্চ গতকাল রোববার রায় দেন। ফলে ১৩ আসামির বিরুদ্ধে এ মামলার পুনঃতদন্ত চলতে আইনি বাধা থাকল না বলে বাদীপক্ষের আইনজীবী জানিয়েছেন।
এ মামলার আসামিরা হলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক দুই ভিসি কাজী শহিদুল্লাহ ও মোফাখখারুল ইসলাম, সাবেক উপ-ভিসি তোফায়েল আহম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ কাজী ফারুক আহমদ, কর্মকর্তা ফাহিমা সুলতানা, দিলরুবা বেগম, এইচ এম তায়েহীদ জামাল, মা. সিদ্দিকুর রহমান, মোল্লা মাহফুজ আল হোসাইন, শেখ মুহাম্মদ মোফাজুল হোসাইন, রিফাত আরা রতœা, মো. নূর রহমান ও মো. শহিদুর রহমান। মামলার বাদী প্রভাষক হাফিজুর রহমানের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রেহান হোসেন। এছাড়াও আসামিদের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এ এস এম আব্দুল মোবিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ