Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে চাঁদা না দেওয়ায় বিধবার বাড়ি জবরদখল

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন প্রতিবেশী এক বিধবা’র বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও জবরদখল করেছে বলে অভিযোগ মিলেছে। প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় আদালতে মামলা করে বিপাকে পড়েছেন ওই বিধবা। বিভিন্নভাবে প্রাণনাশের হুমকী ও ভয়-ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ মিলেছে।
জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বকশাপাড়া গ্রামের বাসিন্দা আবুল হোসেন মৃত্যুবরণ করার পর তার স্ত্রী হামিদা বেগম দুই ছেলে সন্তান সামিউল ও হামিদুলকে নিয়ে শান্তিতেই দিনাতিপাত করছিলেন। কিন্তু ওই বিধবার জমিতে লোলুপ দৃষ্টি পড়ে প্রতিবেশী মৃত শমসের আলীর পাঁচ পুত্র আবু তালেব (৩৫), মোতালেব (৩২), মোতাহার (৩০), মোখলেস (২৮), মশিউর (২৬) এর। তারা বিভিন্ন সময়ে ওই বিধবা পরিবারটিকে উচ্ছেদ করতে একের পর এক অত্যাচার চালিয়ে আসছিল। তারা প্রভাবশালী হওয়ায় নিরুপায় বিধবা সুবিচারের আশায় বিভিন্ন জনের কাছে অভিযোগ দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ