Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : ঢাকার চাঞ্চল্যকর হীরা জুয়েলার্স ডাকাতি, ভাংচুর ও দ্রæত বিচার আইনসহ ৭ মামলার পলাতক আসামী জুয়েল মৃধা (৩২)কে মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার দুপুরে উপজেলার নিলপুর বাজার থেকে গ্রেফতার করেছে। এসময় তার সাথে থাকা ১০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। জুয়েল উপজেলার সোনাখালী গ্রামের ইউনুছ মৃধার ছেলে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, উপজেলার ভেচকি গ্রামের দুর্ধর্ষ ডাকাত সর্দার ইয়াকুব মাল (ক্রসফায়ারে নিহত)এর সহযোগী জুয়েল একজন দুর্ধর্ষ ডাকাত। গত দু’মাস ধরে তাকে গ্রেফতারের জন্য থানা পুলিশ তৎপর ছিল। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
স্থানীয় সৌদি প্রবাসী আশরাফ গাজীর স্ত্রী কহিনুর বেগম (৫৫) জানান, জুয়েল একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। স্বামী প্রবাসে থাকায় জুয়েল আমার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। ওই টাকা দিতে রাজী না হওয়ায় আমার প্রতিবন্ধী মেয়ে রহিমার জামাই খলিলকে মারধর করে। জুয়েলের ভয়ে এলাকার সবাই আতঙ্কিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ