Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্ণফুলীতে বাস চাপায় একই পরিবারের ৫ জন নিহত

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা: কর্ণফুলী উপজেলার শাহ আমানত সেতুর টোল প্লাজায় শনিবার রাত পৌন ১২টায় বাস চাপায় চালকসহ সিএনজির ৫ যাত্রী নিহত হয়েছে। নিহতরা হলেন, নগরীর ফিরিঙ্গি বাজার এলাকার আবু বক্করের পুত্র মোঃ সোহেল (৩৮), তার স্ত্রী সায়মা বেগম বৃষ্টি (৩৫), সেলিমের কন্যা সামরিন (৫), পুত্র সাফরুন (২)। চকরিয়া ডুলহাজারা এলাকার সিএনজি চালক সরোজ দে (৩৫)। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। জানা গেছে, চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গি বাজার এলাকার মোঃ সোহেল দীর্ঘদিন ধরে কর্ণফুলী নদীর দক্ষিণ পাড়ের চরপাথরঘাটা ইউনিয়নে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। শনিবার রাতে নগরীর আলকরন এলাকায় এক আত্মীয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে বাসায় ফিরছিল। তাদের সিএনজিটি টোল প্লাজায় টোল দেওয়ার সময় পিছন থেকে দ্রæত গতির একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলেই দুই শিশুসহ ৪ জন মারা যায় এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। দুর্ঘটনায় সিএনজি টেক্সীটি সম্পূর্ণ ধুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও এলাকার লোকজন জীবিত একজনকে উদ্ধার করলেও সে চমেক হাসপাতালে মারা যায়। একই পরিবারের দ্ইু শিশুসহ চারজন মারা যাওয়ার ঘটনায় এলাকায় শোকের মাতম দেখা দিয়েছে।
কর্ণফুলী থানার ওসি রফিকুল ইসলাম বাস চাপায় সিএনজির ৫ যাত্রী মারা যাওয়ার ঘটনায় কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ