Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইকৃত ৮ লাখ টাকা’সহ আটক ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ৬:২৯ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ছিনতাইকৃত টাকা’সহ মো. ওলাল (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত ৮লাখ টাকা উদ্ধার করা হয়। রোববার দুপুর ১টার দিকে বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. ওলাল চৌমুহনী পৌরসভার ৯নং ওয়ার্ডের কবুতর ব্যাপারী বাড়ীর আব্দুল মন্নানের ছেলে। সে পেশায় সিএনজি চালক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে চৌমুহনী বাজারের ব্যবসা প্রতিষ্ঠান নিয়তি এন্টারপ্রাইজ’এর কর্মকর্তা সুজন পাল ১০লাখ টাকা নিয়ে ব্যাংকের দিকে যায়। পথে সুজন ডাচ বাংলা ব্যাংকের সামনে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশা থেকে ৩জন ছিনতাইকারী সুজনের হাত থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ৮লাখ টাকা’সহ সিএনজি চালক ওলালকে আটক করে। কিন্তুর এর আগে অপর তিন ছিনতাইকারী পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওলাল ছিনতাইকারী দলের সদস্যা, তার কাছ থেকে ছিনতাইকৃত ৮লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের ও বাকী ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ