Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নান্দাইলে গৃহবধূকে হত্যার অভিযোগ

ময়মনসিংহে জমি বিরোধে যুবক খুন আটক ১

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবককে খুন করেছে প্রতিপক্ষরা। গত শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার ৭নং চরনিলুক্ষিয়া ইউনিয়নের শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতেই এ ঘটনায় জড়িত সিদ্দিকুর রহমান(৫৫)কে আটক করেছে পুলিশ।
নিহতের নাম মহরম আলী (৩৫)। সে শাহবাজপুর গ্রামের হাছেন আলীর পুত্র। পেশায় সে ছিল ভ্যন চালক।
স্থানীয়রা ও থানা পুলিশ সূত্র জানায়, নিহত মহরম আলী বড় ভাই হক মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল স্ত্রীর ভাই সিদ্দিকুর রহমানের সাথে। শুক্রবার বিকেলে হক মিয়ার ছেলে-মেয়েরা মামা সিদ্দিকুর রহমানের কাছে বিরোধ নিষ্পত্তির বিষয়ে কথা বলতে গেলে তাদেরকে মারধর করে ঘরে আটকে রাখা হয়। এ বিষয়টি মহরম জানতে পেরে ভাইয়ের ছেলে-মেয়েদের আনতে গেলে পেছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে সিদ্দিক ও তার ছেলেরা। এতে রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই মারা যায় মহরম। কোতয়ালী মডেল থানার ওসি কামর”ল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অপর দিকে জেলার নান্দাইল উপজেলায় র”বিনা আক্তার নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পালাহার গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী মাসুম মিয়া পলাতক রয়েছেন বলে জানা যায়।
নিহত গৃহবধূ র”বিনা’র বাবা শাহাজাহান মিয়া জানান, আমার মেয়ের জামাই মাসুম এর আগে আরো দু’টি বিয়ে করেছিল। গত কিছুদিন ধরে সে আরেকটি বিয়ে করার লক্ষ্যে আমার মেয়েকে সংসার ত্যাগ করতে চাপ প্রয়োগ করে আসছিল। এ কারনেই শুক্রবার ভোরে পাষন্ড মাসুম মিয়া আমার মেয়েকে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। নান্দাইল মডেল থানার ওসি তদন্ত মোখলেছুর রহমান জানান, প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ