Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ঐতিহ্যবাহী নোয়াখালীর সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ (১৯১৭-২০১৭) উদযাপন উপলক্ষ্যে ঢাকাস্থ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের দ্বিতীয় প্রস্তুতি সভা শুক্রবার রাতে জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শতবর্ষ উদযাপন কমিটি, ঢাকার আহŸায়ক অধ্যাপক ফয়েজ আহমদের সভাপতিত্বে প্রায় শতাধিক সাবেক ছাত্র-ছাত্রী এই প্রস্তুতি সভায় অংশ নেন। সভায় নবীণ ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে মতবিনিময়, সাবেক ছাত্র-ছাত্রীদের রেজিষ্ট্রেশন, স্মৃতিচারণ, বিদ্যালয়ের শিক্ষার উন্নয়ন, কৃতি শিক্ষার্থীদেও পুরষ্কৃতকরণ, সংস্কৃতিসন্ধ্যা, প্রীতিভোজ ও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন সংক্রান্ত বিষয়ে আলোচনা হয়।
সভায় প্রধান আলোচক ও প্রবীণ শিক্ষার্থী হিাসবে বক্তব্য রাখেন একেএম বাসিরুল ইসলাম (১৯৫৭ ব্যাজ), মুক্তিযোদ্ধা খোকন, মুক্তিযোদ্ধা মুকুল, বাহার, কলিমউল্লাহ, কাইয়ুম, সাহাবউদ্দিন, ফারুক, মনির, সামসুদ্দিন, বাতেন, সোহেল, শাহাদাত, সুবাস, খালেদ, রিপন, আজিজমান্নান, সুমন, নাছির প্রমুখ। পরবর্তীসভা ঈদ-উলআযহার ২য় দিন সোনাইমুড়ী স্কুলে সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। আগামী ২২ ও ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পুর্তী উদযাপন- সংবাদ বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ