Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটখিলে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন আহত, ভাঙচুর ও লুটপাট

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : এক লাখ টাকা চাঁদা না দেয়ায় নোয়াখালী জেলার চাটখিলের হাটিরপাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় একই পরিবারের মহিলা সহ ৪ জন গুরুতর আহত হয়েছে। সন্ত্রাসীরা এ সময় বসতঘর ভাংচুর করে এবং স্বর্ণালংকার ও মোবাইল সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। আহতরা চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন ।
শনিবার সকালে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নাহিদ উদ্দীন রনি জানান, পূর্ব শত্রæতার জের ধরে একই গ্রামের সন্ত্রাসী মোজাম্মেল (২৫) তার বাবা আমির হোসেন কাঞ্চন এর নিকট এক লাখ টাকা চাঁদা দাবি করে, চাঁদা না দেয়ায় শুক্রবার দুপুরে ইমন (২৩) রিয়াদ (২২), শিহাব (১৮) সহেল (২৩) সহ ৯/১০জন সন্ত্রাসী তাদের বসত বাড়িতে হামলা চালায়। এ সময় আমির হোসেন কাঞ্চন, নাহিদ উদ্দীন রনি, হিরামনি এবং নাসরিন আক্তার গুরুতর আহত হয়। সন্ত্রাসীরা এ সময়ে নাহিদ উদ্দীন রনির মাতা নাসরিন আক্তারের গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও দুটি মোবাইল সেট নিয়ে যায়। সন্ত্রাসীরা এ ঘটনায় মামলা অথবা এর প্রতিবাদ করলে হত্যা এবং এলাকা ছাড়ার হুমকি দেয়। বর্তমানে আহতরা নিরাপত্তাহীনতায় রয়েছেন।
এলাকার কয়েকজন জানান, সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা করছেন সিরাজুল ইসলাম। তিনি এদের দিয়ে ভূমি সন্ত্রাসী ও এলাকায় মাদক ব্যবসা সহ নানা অপরাধ করে চলেছেন। ভুক্তভোগীরা এদের ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না। উল্লেখ্য, সিরাজুল ইসলামের ২ ছেলে আমেরিকা প্রবাসী। স্থানীয় ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ বলেন, ঘটনা শুনেছি তবে কেউ অভিযোগ করেনি।
এ ব্যাপরে চাটখিল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। চাটখিল থানার অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার জানান, সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের গ্রেপ্তার এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ