Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘাতক তরুণী কি মানসিক রোগী? বগুড়ায় পানিতে ফেলে শিশু হত্যা

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বগুড়ার নন্দিগ্রামে জুঁই (৫) নামের এক শিশুকে নদীর পানিতে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সকালে নদী থেকে তার লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই ঘটনায় স্থানীয়দের প্রচেষ্টায় অল্পের জন্য প্রানে বেঁেচ গেছে কুলসুম (৬) নামের অপর এক শিশু। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নন্দিগ্রাম উপজেলায় গুলিয়াকৃঞ্চপুর গ্রামে শুক্রবার রাতে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের চাচা জাহাঙ্গীর বাদী হয়ে একই এলাকার শামীম প্রাং এর তরুনী কন্যা নূরানী বেগম (২২) এর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ নূরানী বেগমকে গ্রেফতার করার চেষ্টা করছে।
নিহত জুঁই উপজেলার কৃষœপুর গ্রামের জহুরুল ইসলামে মেয়ে। অন্যদিকে একই গ্রামের বেঁচে যাওয়া ইজারুলের মেয়ে কুলসুমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে হত্যাকান্ডের প্রকৃত কারণ নিশ্চিৎ হওয়া যায়নি।
নন্দিগ্রাম পুলিশ সুত্র জানায়, শুক্রবার রাত্রি আনুমানিক পৌনে ৯টার দিকে নূরী বেগম শিশু জুঁই এবং কুলসুমকে এলাকার পাশ দিয়ে প্রবাহিত নাগর নদীতে হঠাৎ করেই ধাক্কা দিয়ে ফেলে দেয়। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে আপ্রান চেষ্টা চালিয়ে নদী থেকে কুলসুমকে জীবিত উদ্ধার করতে পারলেও জুঁইকে তারা উদ্ধার করতে পারেনি। এদিকে পর দিন শনিবার সকাল ১১টার দিকে নদী থেকে জুঁইয়ের ভেসে উঠলে তার লাশ উদ্ধার করা হয়।
এদিকে ঠিক কি কারনে ২টি শিশুকে নদীতে ফেলে হত্যার এই চেষ্টা সে বিষয়টি ষ্পষ্ট না হলেও নন্দিগ্রাম থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেছেন, নূরানী বেগম একজন মানসিক রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ