Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুরে দুই গৃহবধূর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা: কুষ্টিয়ার দৌলতপুরে দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১ টার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রাম থেকে রিমা (১৯) নামে এক গৃহবধুর লাশ ঝুলন্ত অবস্থায় নিজ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে একই গ্রামের মাছেকুল ইসলামের স্ত্রী। প্রায় একবছর পূর্বে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী তার ওপর নির্যাতন চালাতো। নির্যাতনের জ্বালা সইতে না পেরে রিমা পার্শ্ববর্তী তার বাবার বাড়ি চলে যায়। শুক্রবার রাতে বাবা হাসান আলী মেয়ে রিমাকে স্বামীর বাড়িতে পাঠালে গতকাল দুপুরে সে নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।
অপরদিকে একই উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামে শ্যামলী খাতুন (২৩) নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে। সে একই গ্রামের শফিউর রহমানের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাত ১২ টার দিকে শ্যামলী খাতুন দানদার বিষপান সেবন করলে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পৃথক লাশের বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, দু’জনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ