Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নবীজির (সা:) শানে বিন্দু পরিমাণ বেয়াদবী সকল আমল নষ্টের কারণ হবে -পীর সাহেব জৈনপুরী

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


প্রেস বিজ্ঞপ্তি : জৈনপুরী পীর সাহেব আল্লামা সৈয়দ মাহাবুবুর রহমান সম্প্রতি ঢাকা শহরের ওয়ারী সানাই কমিউনিটি সেন্টারে বয়ানে বলেছেন, দয়াল রাসুল (সা:) এর সাথে পৃথিবীর কোন মানুষের তুলনা হতে পারে না। স্বয়ং আল্লাহ তায়ালা বলেন, আমি নবীজি (সাঃ) এর গুনগান, শান ও মান এবং ফজিলত সর্বঊর্ধ্বে স্থাপন করেছি। সুবহানাল্লাহ! স্বয়ং আল্লাহ যার মর্যাদা ও সম্মানকে সকলের উপর স্থাপন করেছেন সেই নবীজিকে কেউ যদি সম্মান না দেয় সে স্বয়ং আল্লাহকে অবমাননা ও কুরআনের হুকুম লঙ্ঘন করে।
আল্লাহ তাআলা আরও বলেন, যারা নবীজির সাথে এক বিন্দু পরিমাণ বেয়াদবী করবে তার জীবনের সব ’আমল বরবাদ ও নষ্ট হয়ে যাবে, অথচ সে বুঝতে ও পারবে না যে কেন এমন হল? অর্থাৎ কিয়ামতের দিন সে দেখবে যে, নবীজি (সা:) এর সাথে বেয়াদবী করার কারণে তার সব নেক ’আমল বরবাদ হয়ে গেছে। তাই মহানবী ও সাধারণ মানুষ এক হতে পারে না। নবীজিকে যখন সালাম দিবে তখন সম্মান প্রদর্শন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ