Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনসিডিলসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস কমিউটার ট্রেন থেকে গতকাল শুক্রবার ভোরে ১৭০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককৃতরা হলো আখাউড়া পৌর এলাকার দেবগ্রাম পূর্বপাড়ার মো. কুদ্দুস ভ‚ঁইয়ার ছেলে মো. সিজল ভ‚ঁইয়া ও একই গ্রামের পশ্চিপাড়া এলাকার মো. হাফেজ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর মিয়া। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক (ইন্সপেক্টর) দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, আখাউড়া থেকে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনে ভোর সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে নির্ধারিত যাত্রাবিরতি দিলে অভিযান চালানো হয়। এ সময় ট্রেনের পিছন দিকের একটি বগি থেকে ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানা মামলা দায়ের করা হয়েছে।
যুবকের লাশ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পাগলা নদীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, গত বুধবার সন্ধ্যায় উপজেলার চরগোসাইপুর গ্রাম হতে নৌকাযোগে পাগলা নদী পারাপারের সময় থানাকান্দি গ্রামের আব্দুর রসুল ও তার ছেলে ফাইজুল ইসলাম (২২) পানিতে পড়ে যায়। আব্দুর রসুল তীরে উঠতে সক্ষম হলেও তার পুত্র ফাইজুল পানিতে তলিয়ে যায়। অনেক খোঁজাখুজির পর গতকাল শুক্রবার দুপুরে থানাকান্দি ও চরগোসাইপুর গ্রামের মাঝে পাগলা নদীতে ফাইজুল ইসলামের লাশ ভেসে উঠে। পুলিশ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার বলেন, স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ