Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটচাঁদপুর যুবলীগের সাধারন সম্পাদককে চোরাই কারসহ তুলে নিয়ে গেছে ডএিমপি

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ৫:১৭ পিএম

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর যুবলীগের সাধারন সম্পাদক শেখ সোহেল আরমানকে একটি চোরাই প্রাইভেট-কারসহ নিয়ে গেছে পুলিশ।

শুক্রবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একটি টিম জিজ্ঞাসাবাদের জন্য কোটচাঁদপুর থেকে তাকে নিয়ে যায়। যুবলীগ নেতা সোহেল আরমান কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌরসভাধীন সলেমান গ্রামের ওসমান আলীর ছেলে।

পৌর যুবলীগের সাবেক সভাপতি মীর আবুল কাশেম এবং পৌর যুবলীগের আহবায়ক সাবজাল মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোহেল আরমানকে কি কারণে পুলিশ নিয়ে গেছে তা বিস্তারিত জানা সম্ভব হয়নি। কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন নেছা মিকি বলেন, ডিএমপির একটি টিম তাকে তুলে নিয়ে গেছে। কি কারণে নিয়ে গেছে তা আমি জানতে পারিনি। তবে সে আগে একটা প্রাইভেট কার চালাতো।

পরে আরো সুন্দর আরেকটি প্রাইভেট কার চালিয়ে বেড়াচ্ছিলো দেখতাম। কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, আমি ছুটিতে আছি। এ বিষয়টি আমাকে কেও জানায়নি। সাংবাদিকদের কাছ থেকে এই প্রথম শুনলাম। কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, সোহেল আরমানের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় কোন মামলা নেই। তবে যতদুর শুনেছি একটি চোরাই গাড়ির মামলায় তাকে ডিএমপি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা নিয়ে গেছে।



 

Show all comments
  • S. Anwar ১৮ আগস্ট, ২০১৭, ১১:৩১ পিএম says : 0
    দেশে এখন চুরি-চামারী ধর্ষন-বদমাশী ওরা ছাড়া আর কার করার হিম্মত আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ