Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে দুই যুবককে কুপিয়ে জখম, আটক ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ৩:০৫ পিএম

সাভারে শোকদিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুই যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ জড়িত সন্দেহ সাত জনকে আটক করেছে। আজ শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে সাভার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলায় শোক দিবসের আলোচনা সভা চলছিলো। সেখানে যোগ দেওয়ার জন্য চার বন্ধু রিকসায় করে যাচ্ছিলো। এসময় তারা তালবাগ এর একটি আঞ্চলিক রাস্তায় পৌছলে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাদেরকে আটক করে রাব্বী হোসেন ও ফয়সালকে কুপিয়ে জখম করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সাত জনকে আটক করেছে।

আহতরা জানায়, স্থানীয় সংসদ সদস্যের শ্যালক আব্দুল আলীম সোহাগের অনুসারী ফাহিম ও সাব্বির তাদেরকে কুপিয়ে জখম করেছে। এ ঘটনায় সোহাগের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) মোহসিনুল কাদির জানান, এ ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ