Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমিকার সামনে ছাদ থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১১:৩৫ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে প্রেমিকার সামনে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে তুষার (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে।
গতকাল বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ করাতিটোলা এলাকায় এ ঘটনা ঘটে। তুষার যাত্রাবাড়ীর স্বামীবাগ করাতিটোলা এলাকার ৫৫ নম্বর নিজ বাড়িতে থাকতো। একই এলাকায় গাড়ি মেরামতের কাজ করতো। তার বাবার নাম আসলাম হোসেন।

নিহত তুষারের চাচাতো ভাই অতুল বলেন, রাত আটটার দিকে তুষার তার প্রেমিকার বাসার ছাদে যায়। সেখানে তার প্রেমিকা ও আরও এক জন মহিলা ছিল। আমি ভাইকে ফোন দিলাম তার অবস্থান জানার জন্য। তখন তুষার বলে, "তোর ভাবি আমাকে শেষ করে দিল।" মুহূর্তের মধ্যে মেয়েটি তুষারের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে আমাকে বলে, "তুমি এসে দেখে যাও, তোমার ভাই পাগলামি করছে।" এ কথা শুনে আমি দ্রুত ওই বাসার ছাদে গিয়ে দেখি বাসার ছাদের পাশ ঘেঁষে যাওয়া পাওয়ারফুল বৈদ্যুতিক তারে তুষার দু হাত দিয়ে ধরে রেখেছে আর আগুন জ্বলছে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তুষারকে মৃত ঘোষণা করেন।

অতুল জানান, তিন ভাইয়ের মধ্যে তুষার ছিল বড়। মেয়েটির বাড়ি একই এলাকায়। যে বাড়ির ছাদে ঘটনা ঘটেছে সে ওই বাসায় ভাড়া থাকে।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, তুষারের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানার পুলিশকে অবহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ