Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরু চোরেরা পুলিশ নিয়ে জনগণকে দৌড়াচ্ছে

নরসিংদীতে অভিনব ঘটনা

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : ৪ ইউপি চেয়ারম্যান থানায় গিয়ে এক মেম্বারকে বাদী করে গরু চোরের বিরুদ্ধে অভিযোগ দিয়েও মামলা রুজু করাতে পারেনি। পক্ষান্তরে গরু চোরের মামলা নিয়ে থানা পুলিশ গ্রামবাসীদেরকে দৌড়াচ্ছে। আর এই অভিনব ঘটনাটি ঘটে চলছে নরসিংদী সদর মডেল থানায়। তদন্তকারী দারোগা এসআই নেয়ামত বলেছে কামাল মেম্বারের অভিযোগে নাটক নাটক ভাব রয়েছে। আর চোরের মামলার তদন্তকারী দারোগা এসআই শওকত এমরান বলেছেন, চোর হলেও রশিদ দেশের নাগরিক। আর এসব ঘটনা নিয়ে নরসিংদী জেলা শহর ও রায়পুরা এলাকার জনগনের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, নরসিংদী জেলা শহর সংলগ্ন সংগীতা এলাকায় কাদির কসাই ও তার ভাগিনা রশিদ বড় বড় গরুর গোশতের ব্যবসা নিয়ে দীর্ঘদিন চলছে বিভিন্নমুখী আলোচনা ও সমালোচনার ঝড়। সা¤প্রতিককালে জেলার সদর উপজেলার হাজীপুর, বদরপুর, রায়পুরায় আমিরগঞ্জ, আদিয়াবাদ, মির্জানগর, হাইরমারা, ডৌকারচর, শিবপুরের পুটিয়া, আইয়ূবপুরসহ বিভিন্ন এলাকা থেকে গত ১ মাসে কমবেশী দেড় দুই শত গরু চুরি হয়েছে। কোরবানীর ঈদকে সামনে রেখে লালনপালনকৃত গরু চুরি করে গরু চোরেরা কৃষকদেরকে সর্বশান্ত করে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ