Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মধুখালিতে তিন মাদকসেবী কারাদন্ড

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী থেকে থেকে ইয়াবা সেবনকালে তিন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। এদের বিরুদ্ধে মাঝকান্দিতে ১৫ আগষ্ট উপলক্ষ্যে তৈরি করা শোক তোরণ ভাঙচুরেরও অভিযোগ রয়েছে। এসময় তাদের নিকট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার রাতে তাদের আটকের ঘটনা ঘটে। র‌্যাব-০৮, ফরিদপুর ক্যাম্প এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাঝকান্দি গ্রামের জনৈক আলম মোল্লার বসত বাড়ীতে রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় মোঃ মুক্তার হোসেন, মোঃ মোশারফ হোসেন ও মোঃ রিয়াজ মিয়াকে আটক করা হয়।
আটককৃতদের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ পারভেজ মল্লিকের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ সনের ১৯(১) এর ৯(ক) ধারা মোতাবেক ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
ফরিদপুর জেলাপরিষদের সদস্য ফরিদপুর জেলা পরিষদের সদস্য মির্জা আহসানউজ্জামান আজাউল জানান, মঙ্গলবার রাতে স্থানীয় মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে তিন ১০/১২ জন হামলা চালিয়ে মাঝকান্দির শোক তোরণে ব্যাবহৃত ব্যানার ছিড়ে ফেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ