Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় সাইফুলের বাবা ও বন্ধু গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ৫:০৫ পিএম

ঢাকার পান্থপথে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত খুলনার সাইফুল ইসলামের বাবা হাফেজ আবুল খায়ের মোল্লা ও তার বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে (২২) গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।
আটকের দুদিন পর বৃহস্পতিবার দুপুরে একটি নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, আবুল খায়ের মোল্লা ও সাইফুলের বাল্যবন্ধু আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামিকে নাশকতার মামলায় আদালতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম তাদের নিয়ে আদালতের উদ্দেশে রওনা হয়েছেন।
আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামি ডুমুরিয়া উপজেলার ঘোষগাতি গ্রামের আবু উবায়েদের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম বলেন, ২০১৫ সালের ডিসেম্বর মাসে ডুমুরিয়া থানায় পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আদালতে তাদের রিমান্ডের আবেদন করা হবে। তবে কয়দিনের রিমান্ড চাওয়া হবে- সেটি বলতে অপারগতা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য, সাইফুল ইসলাম গত মঙ্গলবার সকালে ঢাকার পান্থপথের ওলিও ইন্টারন্যাশনাল নামে একটি হোটেলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াত সদস্যদের অভিযানে নিহত হন। ঘটনার পরই পুলিশ ডুমুরিয়ায় তার বাবা স্থানীয় মসজিদের ইমাম হাফেজ আবুল খায়েরকে আটক করে। পরদিন ১৬ আগস্ট আটক করা হয় তার বন্ধু সামিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ