Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সভাপতি হালিম আনছারী সম্পাদক বায়েজীদ আহমেদ

রিপোর্টার্স ক্লাব রংপুর এর দ্বি-বার্ষিক নির্বাচন

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : গত শুক্রবার রিপোর্টার্স ক্লাব রংপুর এর দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইনকিলাব এর রংপুর প্রতিনিধি হালিম আনছারী এবং সাধারণ সম্পাদক পদে একাত্তর টেলিভিশন এর রংপুর ব্যুরো চিফ শাহ্ বায়েজীদ আহমেদ নির্বাচিত হয়েছেন।
কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি সাপ্তাহিক তুফান এর সম্পাদক অধ্যাপক মোজাফফর হোসেন, সহ সভাপতি মোহনা টেলিভিশন এর রংপুর বিভাগীয় প্রতিনিধি শফিউল করিম শফিক, যুগ্ম সম্পাদক চ্যানেল নাইন এর স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ দৈনিক আলােকিত সময়ের রংপুর ব্যুরো চিফ, দাবানলের সিনিয়র রিপোর্টার ফরহাদুজ্জামান ফারুক, দপ্তর সম্পাদক দৈনিক যুগের আলোর স্টাফ ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, প্রচার সম্পাদক এশিয়ান টেলিভিশনের রংপুর প্রতিনিধি বাদশাহ্ ওসমানী, সাহিত্য-সাংষ্কৃতিক সম্পাদক পদে দৈনিক দাবানল এর স্টাফ রিপোর্টার হারুন-উর-রশিদ সোহেল, ক্রীড়া সম্পাদক আলোকিত সময়ের রংপুর প্রতিনিধি শরিফুল ইসলাম এবং (১) কার্যকরী সদস্য বায়ান্নর আলো এর স্টাফ রিপোর্টার হারুন অর রশীদ, (২) চ্যানেল টোয়েন্টিফোর এর ক্যামেরা পার্সন আশিকুর রহমান আশিক (৩) দৈনিক বজ্রশক্তির রংপুর ব্যুরো চীফ আমিরুল ইসলাম, (৪) দাবানলের স্টাফ রিপোর্টার আফরোজা বেগম ও (৫) বায়ান্নর আলোর স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম।
গত শুক্রবার (১১ আগষ্ট) রিপোর্টাস ক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বৈরী আবহাওয়া ও বিরতিহীন বৃষ্টির মধ্যে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনা শেষে রাত সাড়ে ৮ টার দিকে চুড়ান্ত ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে ক্লাবের ৪১ জন ভােটারের মধ্য ৪০জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা করেন, নির্বাচন কমিশনের চেয়ারম্যান, মোঃ আব্দুল কাদের মজুমদার, সদস্য সচিব অ্যাটভোকেট শফিকুল ইসলাম মুকু ও সদস্য নুরুল ইসলাম। এসময় উপস্থিত থেকে সহযোগীতা করেন, আহবায়ক কমিটির সভাপতি কামরুল ইসলাম চুন্নু, সদস্য সচিব এনামুল হক এবং সদস্য আবুল কালাম আজাদ।
রংপুরের বিভিন্ন রাজনৈতিক দলের সভাপতি/সম্পাদকসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় ব্যক্তির্গ এবং জেলা ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তাগন নির্বাচন পর্যবেক্ষনে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ