Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ এসল্ট মামলা বিএনপির ৫শ’ নেতাকর্মীরা বাড়িছাড়া গ্রেফতার ২

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : কোম্পানীগঞ্জ থানা পুলিশ এসল্ট মামলায় বিএনপির ২৬৭জনের বিরুদ্ধে পুলিশের মামলা হয়েছে। বাড়িছাড়া হয়েছে উপজেলা বিএনপি ও অংঙ্গসংগঠনের ৫শ’ নেতাকর্মী। এ মামলায় ছাত্রদলের ২ নেতাকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় আরিফুল হক (৩০) ও শাহাদাত হোসেন (৩৫) কে গ্রেফতার করা হয়।
জানা যায়, গত শুক্রবার সকাল ১১টায় সাবেক ভাইস প্রেসিডেন্ট ব্যারিষ্টার মওদুদ আহমদ নিজ নির্বাচনী এলাকায় আসেন। এ উপলক্ষে বিএনপির ছাত্রদল, যুবদলসহ নেতাকর্মীরা বসুরহাট পুরাতন বাসস্ট্যান্ডে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে সংবর্ধনা জানানোর জন্য একত্রিত হলে থানা পুলিশের পক্ষ থেকে তাদের বাঁধা দেয়া হয়। নেতাকর্মীরা কারণ জানতে চাইলে পুলিশ মারমুখী হয়ে বেপরোয়া লাঠি চার্জ করে। এতে বসুরহাট পৌরসভার সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন চৌধুরী ও উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিমসহ ৮-১০ জন নেতাকর্মী আহত হয়। অপরদিকে পুলিশের তিন এসআই আহত হয়। বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করার জন্য ৩ রাউন্ড ফাঁকা গুলি করে পুলিশ। এ ঘটনায় ব্যারিষ্টার মওদুদ আহমদ ও উপজেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ