Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূকে কুপিয়ে হত্যা গ্রেফতার ২

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গত সোমবার বিকেলে মর্মান্তিক ওই ঘটনাটি ঘটে। এঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে সোমবার রাতে ১১ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মামলার দুই আসামীকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার আদালতে প্রেরণ করে।
জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের চরশংকর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে বিল্লাল হোসেনের সাথে চাচা আব্দুল হেকিম ও তার ছেলে রুবেলের সাথে দীর্ঘদিন ধরে ২৩ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই জের ধরে গত সোমবার বিকেলে বিল্লালের দখলে থাকা জমিতে আব্দুল হেকিমের ছেলে রুবেল (২৫) তার লোকজনকে নিয়ে জোর পুর্বকভাবে চারা রোপন করতে যায়। ওই সময় বিল্লাল হোসেন তাদেরকে বাঁধা প্রদান করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। উপস্থিত লোকজন দুজনকে ফিরিয়ে দিলে বিল্লাল বাড়িতে চলে আসে। এতে রুবেল ক্ষিপ্তহয়ে তার লোকজনকে নিয়ে বিল্লালের বাড়িতে হামলা চালিয়ে রামদা দিয়ে বিল্লালকে এলোপাথারি কোপাতে থাকলে বিল্লালের স্ত্রী পারভীন আক্তার স্বামীকে বাঁচাতে এগিয়ে যায়। তখন ঘাতক রুবেল ও তার লোকজন পারভীনকেও এলোপাথারি কোপিয়ে চলে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ পারভীন আক্তারকে মৃত ঘোষণা করে ও গুরুতর অবস্থায় স্বামী বিল্লাল হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এঘটনায় নিহতের স্বামী বিল্লাল হোসেন বাদী হয়ে সোমবার রাতে রুবেলসহ ১১ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ