Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুয়া জন্মদিন পালন করলেই প্রতিহত করা হবে ছাত্রলীগ সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেছেন, আগস্ট মাস সমগ্র বাঙালি জাতির জন্য শোকের মাস। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দেশের কোথাও বিএনপি নেত্রী খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে দেবে না ছাত্রলীগ। যদি কোথাও ভুয়া জন্মদিন পালনের নামে জাতীয় শোক দিবসের ভাবগাম্ভীর্যের ¤øান করার চেষ্টা করা হয় তা সঙ্গে সঙ্গে প্রতিহত করা হবে।
গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বটতলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।
দেশের বিভিন্ন জেলায় বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহŸান জানিয়ে জাকির হোসাইন বলেন, বন্যা দুর্গত এলাকায় গিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা স্যালাইন, খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ করবে এবং বন্যা কবলিত অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগ। এই সংগঠনের নেতাকর্মীরা দেশের যে কোন অঞ্চলে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সব সময় প্রস্তুত। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অতীতেও এই সংগঠনটি সবার আগে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। যে কোন সংকট মুহূর্তে অগ্রণী ভূমিকা পালন করেছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএমএ সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ইহতেশামুল হক, স্বাচিপ সভাপতি ইকবাল আর্সলান, সাধারণ সম্পাদক এমএ আজিজ, ঢাবি ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ