Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে ৩৩০ গ্রাম পুলিশকে সাইকেল দিলেন এমপি

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাত ঃ গ্রাম পুলিশের পাশে দাঁড়ানোর ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছে ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। গতকাল দুপুরে শহরের মাষ্টার পাড়াস্থ এমপির নিজস্ব বাসভবনের সামনে ৩৫ লাখ টাকা ব্যয়ে জেলার ৩শ ৩০ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল, মোবাইল ও টর্চলাইট এবং নারী সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন আহাম্মেদ চৌধুরী নাসিম। ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, বাংলাদেশ গ্রাম পুলিশ সমিতির কেন্দ্রীয় সভাপতি বরেন্দ্র দেবনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক শাহজাহান কবির।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, হাফেজ আহম্মদ, এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিনসহ জেলার বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্যসহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ