Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২২

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ২২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নড়াইল জেলা সংবদাদদাতা জানান, নড়াইল-যশোর সড়কের দুর্বাজুড়ি এলাকায় বাস-নসিমন সংঘর্ষে বিনা বিশ্বাস (৭৫) নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয় আরো ১৪ জন। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিনা নড়াইল সদরের আগদিয়াচর গ্রামের নিরোধ বিশ্বাসের স্ত্রী। পুলিশ বাসটিকে জব্দ করলেও চালক পলাতক রয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আগদিয়াচর ও বেনাহাটি এলাকা থেকে জন্মাষ্টমীর অনুষ্ঠানে যোগ দিতে কয়েকটি নসিমন যোগে নড়াইল শহরে আসছিলেন বিনা বিশ্বাসসহ ওই এলাকার হিন্দু ধর্মালম্বীরা। শহর সংলগ্ন দুর্বাজুড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যশোরগামী যাত্রীবাহী বাসের (খুলনা-ব-১১৪৫) সঙ্গে সংঘর্ষে সড়কের পাশে খাদে পড়ে যায় হিন্দু পূর্ণ্যার্থীবাহী নসিমন। এ সময় নসিমনযাত্রী বিনা বিশ্বাস নিহত হন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাহেন্দ্র (থ্রিহুইলার) চাপায় কৃষক লীগের সাবেক নেতা মোঃ আবুল কালাম আজাদ (৬০) ওরফে আজাদ শেখ নিহত হয়েছেন। তিনি টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়ন আওয়ামী কৃষক লীগের সাবেক সভাপতি ছিলেন। রোববার রাতে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। তার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে। জানা যায়, রোববার রাতে আজাদ শেখ নিলফা বাজার থেকে ওষুধ কিনে নিলফায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক পার হওয়ার সময় একটি মাহেন্দ্র তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে জানান, গত রোববার ভোরে ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন গকুলনগর এলাকার ট্রাকের ধাক্কায় চালকসহ দুই মাইক্রোবাস যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ৮ জন। নিহতরা হচ্ছে চালক মহসিন (৩০) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের জুয়েল মিয়া (৩৫)। আহতদের মধ্যে ইব্রাহিম (৪০) ও ধনুমিয়া (৪৫) নামে ২ জনের নাম জানা গেছে। বাকীদের নাম ঠিকানা জানা যায়নি।
ভৈরব হাইওয়ে পুলিশের ওসি এটিএম কাউসার জানিয়েছেন, রবিবার ভোরে ব্রাহ্মনবাড়ীয়ার খড়মপুর মাজার থেকে পরিবারের সদস্যদের নিয়ে নারায়নগঞ্জের পথে রওয়ানা দেন জুয়েল। মাইক্রোবাসটি রায়পুরা উপজেলার গকুলনগর এলাকায় পৌছলে ঢাকাগামী একটি ট্রাক তাদের মাইক্রোবাসটিকে পেছন থেকে প্রচন্ড বেগে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি রাস্তার উপর উল্টেপড়ে চালক মহসিন ও যাত্রী জুয়েল ঘটনাস্থলে নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ