Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শোক দিবস উপলক্ষে সুপ্রিম কোর্টে রক্তদান কর্মসূচি

| প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আজ ১৫ আগস্ট জাতীয় জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। প্রধান বিচারপতি এ কর্মসূচির উদ্বোধন করবেন। একই সঙ্গে কর্মসূচির সঙ্গে সংশ্লিষ্টদের সুপ্রিম কোর্টের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করেছে। এ বিষয়ে জানতে চাইলে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) সাব্বির ফয়েজ ইনকিলাবকে বলেন, শোক দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচিতে সকল কর্মকর্তাদের অংশ গ্রহণ করাতে বলা হয়েছে। কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সকলের ছুটি বাতিল করা হয়নি, তবে অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টদের ছুটি বাতিল করা হয়েছে।
আদালত সূত্রে জানা যায়, দিবসটি উপলক্ষে সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে সুপ্রিম কোর্টের উভয় বিভাগের (আপিল ও হাইকোর্ট বিভাগ) বিচারপতি, আইনজীবী এবং কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে আজ মঙ্গলবার দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। এতে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা সকাল ১০টায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করবেন। সুপ্রিম কোর্টের কর্মরত সকলকেই কর্মসূচিতে অংশগ্রহণ করতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ